Ultimate magazine theme for WordPress.

ঈদের দিন সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ উপহার প্রদান করবেন পারভেজ খান।

0

আগামিকাল ঈদের দিন সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ উপহার প্রদান করবেন সজীব ওয়াজেদ জয় পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা (নব নিযুক্ত) সাধারণ সম্পাদক পারভেজ খান।

সজীব ওয়াজেদ জয় পরিষদ কেন্দ্রীয় কমিটি সিদ্ধান্ত, ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জনাব ইমরান ভূঁইয়া হইতে প্রাপ্ত অনুসন্ধানী রিপোর্ট অনুযায়ী সজীব ওয়াজেদ জয় পরিষদ (ব্রাহ্মণবাড়িয়া জেলা), ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাজুল শেখ কে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হইল। ব্রাহ্মণবাড়িয়া জেলা কে গতিশীল করার অঙ্গীকারও প্রত্যয় নিয়ে জনাব পারভেজ খান আগামী কালকের ঈদের মাঝে আনন্দ কে উপেক্ষা করে গরীব হতদরিদ্র সুবিধাবঞ্চিত পাশে ঈদ উপহার প্রদান করবেন। সারাদিন ভাসমান ছিন্নমূল শিশুদের সঙ্গে ঈদ আলন্দ একসঙ্গে উপভোগ করবেন, এবং ব্রাহ্মণবাড়িয়া জেলাকে একটি মডেল জেলা হিসেবে উপহার দিবে এই অঙ্গীকারে তাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হইল। ভারপ্রাপ্ত সভাপতি জনাব জুনায়েদ জনিকে ভারপ্রাপ্ত সভাপতি হইতে সভাপতি হিসেবে মনোনীত করা হইল। জনাব জুনায়েদ জনি দিকনির্দেশনা এবং সাধারণ সম্পাদক জনাব পারভেজ খানের আন্তরিকতামাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলা টাকে একটি মডেল উপজেলা হিসেবে আগামীতে আমরা দেখব বলে আমি বিশ্বাস করি ‌।

সংগঠনকে গতিশীল করার প্রয়োজনে আগামী তিন মাস যে সকল ইউনিট দুর্বল সেই সকল ইউনিটের কমিটি সেপ্টেম্বর মাসে অনুমোদন করবে। অনিবার্য কারণবশত শোকাহত আগস্ট মাসে কোন ধরনের কমিটি অনুমোদন দেওয়া যাইবে না ‌কেউ যদি এই মাসে কমিটি অনুমোদন করেন। তাহলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হইবে ‌। সকলে প্রিয়জনকে নিয়ে ঈদ আনন্দ উপভোগ করুন। সরকারি নিয়মনীতি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে, ঈদ উপভোগ করার জন্য অনুরোধ করা হইল।

নির্দেশক্রমে
লায়ন মতিউর রহমান টিপু চেয়ারম্যান
সজীব ওয়াজেদ জয় পরিষদ কেন্দ্রীয় কমিটি

Leave A Reply

Your email address will not be published.