Ultimate magazine theme for WordPress.

টেকনাফে এক লাখ ২২ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

0

কক্সবাজারের টেকনাফ থানাধীন উত্তর লম্বরী এলাকায় অভিযান চালিয়ে এক লাখ ২২ হাজার ১৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। যার অনুমানিক মূল্য ৬ কোটি ১১ লাখ টাকা। মঙ্গলবার (২৬ জানুয়ারি) র‌্যাব-৭ এর অধিনায়কের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী সাকিনস্থ হযরত ফাতেমা (রা.) আদর্শ নুরানি মাদ্রাসার পশ্চিমে আহম্মেদ কবিরের মুরগির খামারের দু’চলা টিনের ঘরে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে। এর ভিত্তিতে ২৫ জানুয়ারি র‌্যাব-৭ এর একটি চৌকষ দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আহম্মেদ কবির (৩০) নামে একজনকে গ্রেফতার করে। তরে বাড়ি টেকনাফ উপজেলায়। পরে তার দেখানোর ভিত্তিতে ঘরের ভেতর তল্লাশি করে একটি প্লাস্টিকের ড্রামের ভেতরে বিশেষ কায়দায় রাখা এক লাখ ২২ হাজার ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়।

উদ্ধার ইয়াবা

আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন অঞ্চলের বিক্রয় করে আসছে।

আটক ব্যক্তি ও উদ্ধার মাদকদ্রব্যের বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Leave A Reply

Your email address will not be published.