Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় জেএমবির সদস্য টাকাসহ গ্রেপ্তার

0

বগুড়ার শাজাহানপুর উপজেলায় মো. কামরুজ্জামান না‌মে জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএম‌বি) এক সদস‌্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পু‌লিশ।

সোমবার (১ ফেব্রুয়ারি) উপ‌জেলার বনানী এলাকায় অভিযান চালিয়ে তা‌কে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ডিবি পুলি‌শের ইনচার্জ আব্দুর রাজ্জাক এ তথ‌্য জানান।

আব্দুর রাজ্জাক জানান, কামরুজ্জামানের কাছ থেকে ১৬‌টি জিহাদী বই ও জঙ্গি তৎরতায় ব্যবহৃত বি‌দেশি মুদ্রা ও ৩ লাখ ৩৮ হাজার ৬৩১ টাকা উদ্ধার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, কামরুজ্জামান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপ‌জেলার শাহাজাদপুর গ্রা‌মের মৃত হা‌ফি‌জের ছে‌লে। প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে তিনি নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন নব‌্য জেএম‌বির বাইতুল মাল বিভাগের দা‌য়িত্বশীল স‌ক্রিয় সদস‌্য ব‌লে স্বীকার ক‌রে‌ছেন। তিনি দে‌শের বিভিন্ন অঞ্চ‌লে জেএম‌বি‌কে সংগ‌ঠিত ক‌রার জন‌্য অর্থ সংগ্রহ, বণ্টন, দাওয়া‌তি কার্যক্রম ও ধমীয় উগ্রবাদ প্রচার ক‌রে আস‌ছিলেন।

তার বিরু‌দ্ধে শাজাহানপুর থানায় সন্ত্রাসবি‌রোধী আই‌নে মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে। ব‌্যাপক জিজ্ঞাসাবা‌দের জ‌ন‌্য তা‌কে আদাল‌তে হা‌জির ক‌রে পাঁচদিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.