Ultimate magazine theme for WordPress.

সিটি কর্পোরেশনভিত্তিক কর্মসূচির বিষয়ে ভাবছে বিএনপি

0

বিভিন্ন সিটি কর্পোরেশনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করা দলীয় মেয়র প্রার্থীদের সঙ্গে বৈঠকে করেছে নেতাকর্মীরা।। মঙ্গলবার রাত সোয়া ৮টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই বৈঠক শুরু হয়।

দুই ঘণ্টার বেশি সময় অনুষ্ঠিত বৈঠকে দলীয় মেয়র প্রার্থীদের মধ্যে- ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, উত্তর সিটি কর্পোরেশনের তাবিথ আউয়াল, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ডা. শাহাদাত হোসেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মোসাদ্দেক হোসেন বুলবুল, খুলনা সিটি কর্পোরেশনের নজরুল ইসলাম মঞ্জু, বরিশাল সিটি কর্পোরেশনের মজিবুর রহমান সারোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যদিকে বিএনপির পক্ষে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বৈঠকে উপস্থিত রয়েছেন। ভারপ্রাপ্ত চেয়ারম্যান লন্ডন থেকে অনলাইনে বৈঠকে যুক্ত হন।

বৈঠক সূত্রে জানা গেছে, এই বৈঠকে মেয়র প্রার্থীদের অভিজ্ঞতার কথা শোনেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ‘ব্যাপক অনিয়ম ও কারচুপির’ অভিযোগ এনে আগামী কয়েক দিনের মধ্যে সেখানে কর্মসূচি দেয়ার সিদ্ধান্ত হয়েছে বৈঠকে। ৩ ফেব্রুয়ারি ফের বৈঠক করে কর্মসূচির দিনক্ষণ ঠিক করা হবে।

বৈঠক সম্পর্কে জানতে চাইলে মোসাদ্দেক হোসেন বুলবুল জাগো নিউজকে বলেন, ‘ভারপ্রাপ্ত চেয়ারম্যান কিছু দিক-নির্দেশনা দিয়েছেন। আগামীকাল আবার বৈঠক হবে। সেখান থেকে কিছু সিদ্ধান্ত আসতে পারে।’

মজিবুর রহমান সরোয়ার বলেন, ‘ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের অভিজ্ঞতা জানতে চেয়েছেন। আমরা আমাদের অভিজ্ঞতা শেয়ার করেছি। আপাতত সিদ্ধান্ত হয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) এলাকায় কর্মসূচি দেয়ার। পরে পর্যায়ক্রমে অন্য সিটিতেও কর্মসূচি দেয়া হবে।’

Leave A Reply

Your email address will not be published.